Home >> Other Jobs >> অভিজ্ঞতা ছাড়াই আকর্ষণীয় চাকরি আবুল খায়ের গ্রুপে

অভিজ্ঞতা ছাড়াই আকর্ষণীয় চাকরি আবুল খায়ের গ্রুপে

নতুনদের চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আবুল খায়ের গ্রুপ। প্রতিষ্ঠানটির কনজিউমার গুডস ডিভিশনের (এফএমসিজিডি) সেলস বিভাগে টেরিটোরি সেলস অফিসার (টিএসও) পদে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের কোনো ক্ষেত্রেই তৃতীয় বিভাগ বা সমমানের ফল গ্রহণযোগ্য হবে না। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া প্রার্থীদের সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

বয়স

আবেদনকারীর বয়স অনূর্ধ্ব ৩২ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া

বিডিজবস ডটকমের (bdjobs.com/id=697176) মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। পাশাপাশি জীবনবৃত্তান্ত ই-মেইলের (opportunity@abulkhairgroup.com) মাধ্যমে পাঠিয়েও আবেদন করার সুযোগ থাকছে। এ ছাড়া ডাকযোগেও আবেদন করা যাবে। দুই কপি পাসপোর্ট সাইজের সম্প্রতি তোলা ছবি, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র, ট্রান্সক্রিপ্ট ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপিসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে হবে। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্সেস ডিভিশন, আবুল খায়ের অ্যান্ড কোম্পানি, ডিটি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম’। আবেদন করা যাবে ১০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

Leave a Reply

Your email address will not be published.