Home >> Other Jobs >> অভিজ্ঞতা ছাড়াই বিভিন্ন পদে চাকরি সোনারগাঁও হোটেলে

অভিজ্ঞতা ছাড়াই বিভিন্ন পদে চাকরি সোনারগাঁও হোটেলে

নতুনদের মধ্যে যাঁরা পাঁচতারকা হোটেলে ক্যারিয়ার শুরু করতে আগ্রহী, তাঁদের জন্য সুবর্ণ সুযোগ নিয়ে এলো সোনারগাঁও হোটেল। প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ‘অ্যাসিস্ট্যান্ট বেলম্যান’, ‘অ্যাসিস্ট্যান্ট হাউস পারসন’ এবং ‘অ্যাসিস্ট্যান্ট স্টিউয়ার্ড’ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে।
যোগ্যতা

তিনটি পদের জন্য একই যোগ্যতা চাওয়া হয়েছে। যেকোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম তত্ত্বাবধায়নে স্বাধীনভাবে কাজ করার আত্মবিশ্বাস থাকতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় যোগাযোগে পারদর্শী হতে হবে। এ ছাড়া জরুরি প্রয়োজনে সাধারণ কর্মঘণ্টার বাইরে অতিরিক্ত কাজ করার মানসিকতাসম্পন্ন হতে হবে।

বয়স
২৫ মার্চ, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৩৩ বছর।
আবেদন প্রক্রিয়া
ডাকযোগে অথবা সরাসরি আবেদন করা যাবে। আগ্রহী প্রার্থীরা সম্প্রতি তোলা এক কপি পাসপোর্ট সাইজের ছবিসহ আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত পাঠিয়ে আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান ক্যাপিটাল অ্যান্ড ডেভেলপমেন্ট ডিপার্টমেন্ট, প্যান প্যাসিফিক সোনারগাঁও ঢাকা, ১০৭ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ঢাকা-১২১৫’। আবেদন করার সুযোগ থাকছে ২৫ মার্চ, ২০১৭ বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।বিস্তারিত দেখুন বিডিজবস ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

Leave a Reply

Your email address will not be published.