Home >> Other Jobs >> আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক পদে নিয়োগ

আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে প্রশাসনিক পদে নিয়োগ

বিভিন্ন প্রশাসনিক পদে আকর্ষণীয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়। ‘অ্যাসিস্টেন্ট পাবলিক রিলেশন অফিসার’, ‘অ্যাসিস্টেন্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার’ এবং ‘ল্যাবরেটরি অ্যাসিস্টেন্ট (কম্পিউটার মেইন্টেনেন্স)’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

অ্যাসিস্টেন্ট অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার
যেকোনো বিষয়ে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রিপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের প্রত্যেক ক্ষেত্রে কমপক্ষে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া ইংরেজি ভাষায় দক্ষ এবং কম্পিউটার চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।
বেতন
প্রাথমিকভাবে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে প্রতি মাসে ১৪ হাজার ৮০০ টাকা।
অ্যাসিস্টেন্ট পাবলিক রিলেশন অফিসার
গণযোগাযোগ ও সাংবাদিকতা বা ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের প্রত্যেক ক্ষেত্রে কমপক্ষে দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠান বা নিউজ মিডিয়ায় ন্যূনতম পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কাজের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। বাংলা ও ইংরেজি ভাষায় স্বাধীনভাবে প্রেস রিলিজ তৈরি করার সক্ষমতা থাকতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনায় জ্ঞানসম্পন্ন হতে হবে।
বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রাথমিক বেতন হিসেবে প্রতি মাসে ২৯ হাজার ৬০০ টাকা দেওয়া হবে।
ল্যাবরেটরি অ্যাসিস্টেন্ট (কম্পিউটার মেইন্টেনেন্স)
বিজ্ঞান বিষয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার হার্ডওয়্যার ও সফটওয়্যার ইনস্টলেশ এবং রক্ষণাবেক্ষণে দক্ষতা থাকতে হবে।
বেতন
নিয়োগপ্রাপ্তদের প্রাথমিক বেতন হিসেবে প্রতি মাসে ১১ হাজার ২৮৫ টাকা দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
আবেদনপত্র, দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাজীবনের সকল সনদপত্র ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপিসহ জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ২৮ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত ‘রেজিস্ট্রার, আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়’ বরাবর আবেদন করার সুযোগ থাকছে।
বিস্তারিত দেখুন দৈনিক প্রথম আলোয় ১৩ ফেব্রুয়ারি, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে।

Leave a Reply

Your email address will not be published.