Home >> Other Jobs >> একাধিক পদে নিয়োগ প্রথম আলোয়, নতুনদেরও সুযোগ

একাধিক পদে নিয়োগ প্রথম আলোয়, নতুনদেরও সুযোগ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দৈনিক পত্রিকা প্রথম আলো। ‘এক্সিকিউটিভ, এসইও’ (দুজন) এবং ‘এক্সিকিউটিভ, বিজনেস ইন্টেলিজেন্স’ পদে এই নিয়োগ দেওয়া হবে।

এক্সিকিউটিভ, এসইও

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসা বা প্রযুক্তি সম্পর্কিত বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞতা ছাড়া পদটিতে আবেদন করা যাবে। তবে এক থেকে দুই বছরের অভিজ্ঞতা থাকলে তা বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। পাশাপাশি বাংলা ও ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে পারদর্শী হতে হবে।

এক্সিকিউটিভ, বিজনেস ইন্টেলিজেন্স

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যাল্য় থেকে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন।  তবে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম, পরিসংখ্যান বা ব্যবসায় শিক্ষায় স্নাতক ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। যেকোনো বেসরকারি প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট পদে অভিজ্ঞতা থাকলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। পাশাপাশি মাইক্রোসফট অফিস, এক্সেল ও পাওয়ারপয়েন্ট চালনায় দক্ষ হতে হবে। এ ছাড়া বাংলা ও ইংরেজি ভাষায় লিখিত ও মৌখিক যোগাযোগে পারদর্শী হতে হবে।

আবেদন প্রক্রিয়া

দুটি পদেই চাকরি ডটকমের মাধ্যমে অনলাইনে আবেদন করা যাবে। আগ্রহী প্রার্থীরা ‘এক্সিকিউটিভ, এসইও’ পদে আবেদন করতে পারবেন ১৯ ফেব্রুয়ারি, ২০১৭ এবং ‘এক্সিকিউটিভ, বিজনেস ইন্টেলিজেন্স’ পদে আবেদন করার সুযোগ পাবেন ২২ ফেব্রুয়ারি, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন চাকরি ডটকমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

Leave a Reply

Your email address will not be published.