Home >> Govt Jobs >> বাংলাদেশ সমরাস্ত্র কারখানায় ২৫০ নিয়োগ

বাংলাদেশ সমরাস্ত্র কারখানায় ২৫০ নিয়োগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা (বিওএফ)। ১৯ ধরনের পদে ২৫০ জন প্রকৃত বাংলাদেশি নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

সিনিয়র সহকারী দুজন, স্টোনো টাইপিস্ট কাম পিএ পদে দুজন, সিনিয়র টেকনিশয়ান ১৩ জন, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ২৬ জন, গোডাউন কিপার পদে ১১ জন, ড্রাইভার সাতজন, স্কিল্ড টেকনিশিয়ান ২১ জন, টেকনিশিয়ান ২৭ জন, মেডিকেল অ্যাসিস্টেন্ট দুজন, জুনিয়র টেকনিশিয়ান ৫৮ জন, ফায়ারম্যান পাঁচজন, নিরাপত্তা কর্মী চারজন, টেকনিক্যাল হেলপার ৩৮ জন, আর্দালী পদে ১২ জন, দারোয়ান বা গেইট গার্ড চারজন, মালী চারজন, লেবার সাতজন, আয়া একজন এবং ক্লিনার ছয়জনসহ সর্বমোট ২৫০ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

পদগুলোতে আবেদনের জন্য পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের অষ্টম শ্রেণি পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী বিভিন্ন পদসংশ্লিষ্ট বিষয়ে প্রার্থীদের অন্যান্য ক্ষেত্রে দক্ষতাসম্পন্ন হতে হবে।

বয়স

৩১ মার্চ, ২০১৭ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তবে মুক্তিযোদ্ধা ও প্রতিবন্ধী কোটাধারী প্রার্থীদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন

নিয়োগপ্রাপ্তদের পদমর্যাদা অনুযায়ী প্রতিমাসে আট হাজার ২৫০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। নির্ধারিত ফরমটি পাওয়া যাবে বাংলাদেশ সমরাস্ত্র কারখানার ওয়েবসাইটে (www.bof.gov.bd)। বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুসরণ করে আবেদন করতে হবে। আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে ‘কমান্ড্যান্ট, বাংলাদেশ সমরাস্ত্র কারখানা (বিওএফ), গাজীপুর সেনানিবাস, গাজীপুর-১৭০৩’ ঠিকানায়। আবেদন করার সুযোগ থাকছে ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বাংলাদেশ সমরাস্ত্র কারখানার ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

Leave a Reply

Your email address will not be published.