Home >> NGO Jobs >> ব্র্যাকে চাকরি, বেতন ১২ হাজার থেকে ১৫ হাজার টাকা

ব্র্যাকে চাকরি, বেতন ১২ হাজার থেকে ১৫ হাজার টাকা

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে  ব্র্যাক। ‘অ্যাসিস্টেন্ট ম্যানেজার, মার্কেটিং’ এবং ‘মার্কেটিং অ্যাসোসিয়েট’ পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে।

অ্যাসিস্টেন্ট ম্যানেজার, মার্কেটিং

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মাঠ পর্যায়ে মার্কেটিং কর্মকানণ্ড প্রয়োগে দক্ষ হতে হবে। মার্কেট সার্ভে ও ব্যবসা উন্নয়ন সম্পর্কে জ্ঞানসম্পন্ন হওয়ার পাশাপাশি যোগাযোগে দক্ষতা থাকতে হবে।

http://jobs.bdjobs.com/jobdetails.asp?id=695944

মার্কেটিং অ্যাসোসিয়েট

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। শিক্ষাজীবনের সব ক্ষেত্রে ন্যূনতম দ্বিতীয় বিভাগে উত্তীর্ণ হতে হবে। পাশাপাশি কমপক্ষে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। মার্কেট সার্ভে ও ব্যবসায় উন্নয়ন সম্পর্কে জ্ঞানসম্পন্ন হতে হবে। এ ছাড়া যোগাযোগে পারদর্শিতা থাকতে হবে।

http://jobs.bdjobs.com/jobdetails.asp?id=695951

বেতন

নিয়োগপ্রাপ্তদের অ্যাসিস্টেন্ট ম্যানেজার ও মার্কেটিং অ্যাসোসিয়েট পদে বেতন দেওয়া হবে যথাক্রমে ১৫ হাজার ও ১২ হাজার টাকা। এ ছাড়া ইনসেন্টিভ ও অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস ডটকম এবং ব্র্যাকের ওয়েবসাইট (careers.brac.net) থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। এ ছাড়া জীবনবৃত্তান্ত ই-মেইলের (resume@brac.net) মাধ্যমে পাঠিয়েও আবেদন করা যাবে। আবেদন করার সুযোগ থাকছে ২৪ মার্চ, ২০১৭ পর্যন্ত।

সূত্র : বিডিজবস ডটকম

Leave a Reply

Your email address will not be published.