Home >> Engineering Jobs >> মেঘনা গ্রুপে বিভিন্ন পদে ২০৭ নিয়োগ

মেঘনা গ্রুপে বিভিন্ন পদে ২০৭ নিয়োগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটির স্টীল স্ট্রাকচার ফ্যাব্রিকেটেড ফ্যাক্টরিতে ১২ ধরনের পদে ২০৭ জনকে এই নিয়োগ দেওয়া হবে।

পদসমূহ

ফ্যাক্টরি প্রধান, প্রোডাকশন ম্যানেজার ও ইরেকশন ম্যানেজার পদে একজন করে, প্ল্যান্ট ইঞ্জিনিয়ার দুজন, ইরেকশন ইঞ্জিনিয়ার তিনজন, অ্যাসিস্টেন্ট ডিজাইনার (স্টিল বিল্ডিং) দুজন, স্টিল বিল্ডিং ডিটেইলার দুজন, স্টিল বিল্ডিং ড্রাফটসম্যান দুজন, ফোরম্যান আটজন, ইরেকশন সুপারভাইজার বা প্ল্যান্ট সুপারভাইজার ছয়জন, ইলেক্ট্রিশিয়ান, মেকানিক ওয়েল্ডার ফিটার বা হেলপার পদে ৭৯ জন এবং ইরেকটার বা হেলপার পদে ১০০ জনকেসহ মোট ২০৭ জন প্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের এসএসসি পাস থেকে যেকোনো প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক পাস পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের বিভিন্ন মেয়াদে অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।

আবেদন প্রক্রিয়া

জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, শিক্ষাগত ও অভিজ্ঞতাসনদের ফটোকপি, সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবিসহ মোবাইল নম্বর উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত ডাকযোগে পাঠিয়ে বা সরাসরি পৌঁছে দিয়ে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন করার ঠিকানা ‘হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, ফ্রেশ ভিলা, বাড়ি-১৫, রোড-৩৪, গুলশান-১, ঢাকা-১২১২’। আবেদন করা যাবে ৩০ জুন, ২০১৭ পর্যন্ত।

দৈনিক বাংলাদেশ প্রতিদিনে ১৫ জুন, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন-

Leave a Reply

Your email address will not be published.